উইপোকায় কুড়ে কুড়ে শেষ করেছে দলটাকে : বিস্ফোরক বহিঃস্কৃত তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া

22nd January 2021 7:18 pm কলকাতা
উইপোকায় কুড়ে কুড়ে শেষ করেছে দলটাকে : বিস্ফোরক বহিঃস্কৃত তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : উইপোকায় কুড়ে কুড়ে গোটা দলটাকে শেষ করছে । এখন তো উইপোকার ঢিবিটাই রয়ে গেল । গত পাঁচ বছর ধরে উইপোকাদের সম্পর্কে বলেছি । একজন কে দিয়ে সরকার বা দল কোনটাই চলতে পারে না । একের পর এক বিস্ফোরক বক্তব‍্য রাখলেন তৃণমূল থেকে বহিঃস্কৃত হবার পর বালির বিধায়ক বৈশালী ডালমিয়া । হাওড়া জুড়ে প্রচুর বেনিয়ম হয়েছে । বেআইনী নির্মাণ হয়েছে । সে সব নিয়ে বলা কি দলবিরোধী কাজ ? যদি মানুষের পাশে থেকে অন‍্যায় এর বিরুদ্ধে বলা দলবিরোধী কাজ হয় তাহলে আগামী দিনেও মানুষের পাশে থাকবো । মানুষের পাশে থেকেই কাজ করবো । এমনটাই জানিয়েছেন বহিস্কৃত তৃণমূল বিধায়ক বালি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বৈশালী ডালমিয়া ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।